টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে হাসিনা রহমান সিমুর শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আনন্দধাম নামের একটি অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর নেতৃত্বে আনন্দধামের পরিচালকবৃন্দ বঙ্গুবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে উনার বিদেহী আত্মার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এ সময় হাসিনা রহমান সিমু উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বলেন, আজকের দিনে আমাদের শপথ নিতে হবে যেনো জাতির পিতার এই আত্মত্যাগ বৃথা না যায়। উনার প্রদর্শিত পথেই আমাদের সোনার বাংলাকে নিরাপদ সম্মৃদ্ধ রাষ্ট্র হিসেবে স্থিতিশীলতার পর্যায়ে নিয়ে যেতে হবে।

পরবর্তীতে আনন্দধামের অন্যতম পরিচালক মান্নান মেম্বারের পরিচালনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ায় বঙ্গবন্ধু সহ ৭৫ এ শহীদ সকলের জন্যই প্রার্থনা করা হয়।

এ ছাড়াও হাসিনা রহমান সিমু বঙ্গবন্ধুর মাজারের অভ্যন্তরে তার কবরের পাশে কিছু সময় অতিবাহিত করেন। দোয়া মাহফিলের সমস্ত আনুষ্ঠানিকতা শেষ হলে আনন্দধামের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ভবনের বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখেন ও ভিজিটর বুকে স্বস্ব মন্তব্য লিপিবদ্ধ করেন।

এ সময় সঙ্গে ছিলেন আনন্দধামের ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, মহাসচিব আজিজুল ইসলাম বাবু, পরিচালকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাকসুদ হিটু, গাজী খোকন, মোক্তার হোসেন, মসিউর রহমান শুভ, শাহাদাত হোসেন, মোঃ রাসেল, মোঃ ইকবাল, মোঃ আরিফ, কামরুল ইসলাম প্রমূখ।

এখানে উল্লেখ্য যে আনন্দধাম হচ্ছে পারস্পরিক সহযোগিতায় রাস্ট্র কর্তৃক স্বীকৃত নাগরিকদের মৌলিক অধিকার সুনিশ্চিত করনে সংগঠিত একটি সামাজিক প্লাটফর্ম।