লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় বিআরডিবি কার্যালয়ে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসেনর সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেট (বিআরডিবি) ব্যবস্থাপনা পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

২১ অক্টোবর বুধবার দুপুরে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেট (বিআরডিবি) নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে সালমা ওসমান লিপির রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময়ে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেট (বিআরডিবি) সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি ও (বিআরডিবি) সহ-সভাপতি নুর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও (বিআরডিবি) সদস্য নাজির হোসেন, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বেলাল হোসেন, সহকারী অফিসার শামীম ভূঁইয়া, জুনিয়র অফিসার হিসাবরক্ষক আবদুর রাজ্জাক, মহানগর মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি ও (বিআরডিবি) সদস্য গোলাম রনী, মহিলা সম্পাদিকা সানজিদা আক্তার রানু, সদস্য আবেদ আলী, শাহিদা আক্তার প্রমূখ।