বোন জামাতা ও শ্যালকের লেনদেন: ভাইয়ের কারনে বোনের আত্মহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বোন জামাতার কাছ থেকে টাকা ধার নিয়েছেন শ্যালক। সেই টাকা দিতে গড়িমসি করছিল শ্যালক। যে কারনে বোনকে গালমন্দ করতো বোন জামাতা। স্বামীর গালিগালাজ শুনে ভাইয়ের কাছ থেকে ধার দেয়া টাকা আনতে গেলে আপন ভাইয়েরও গালি শুনতে হয় বোনকে। একদিকে স্বামীর যন্ত্রনা অন্যদিকে ভাইয়ের গালিগালাজ। এমন দুঃখে অভিমান করে আত্মহত্যা করলেন ওই নারী। নারায়ণগঞ্জের আড়াইহাজারে এমনটি একটি ঘটনা ঘটেছে।

জানাগেছে, উপজেলার চামুরকান্দী গ্রামে ভাইয়ের সঙ্গে অভিমান করে শিরিন আক্তার (৪২) নামে ৪ সন্তানের জননী আত্মহত্যা করেছেন।

আড়াইহাজার থানা পুলিশের এসআই মঞ্জুরুল ইসলাম জানান, ওই গ্রামের মৃত শামসুল হকের মেয়ে শিরিন আক্তারের গত প্রায় ২০ বছর আগে বিয়ে হয় নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের সঙ্গে।

সম্প্রতি শিরিনের ভাই আয়নাল হক তার স্বামী মনিরের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। এ টাকার জন্য ২০ অক্টোবর মঙ্গলবার বিকেলে স্ত্রীকে ভাইয়ের বাড়ীতে পাঠায় মনির হোসেন। কিন্তু ভাই আয়নাল হক টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বামীর কাছে মুখ দেখাদে পারবেনা, এমন দুঃখে ভাইয়ের সাথে অভিমান করে তিনি মঙ্গলবার বিকেলে বিষপান করেন।

২১ অক্টোবর বুধবার সকালে বিষক্রিয়া শুরু হলে হাসপাতালে নেয়ার আগেই শিরিন আক্তার মারা যান। ঘটনার পর থেকে ভাই আয়নাল হক পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। মামলার দায়েরের প্রস্তুতি চলছে।