জামিন পেলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ দুলাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নাশকতার একটি মামলায় নারায়ণগঞ্জের একটি আদালত থেকে পূণঃজামিন পেয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি কারানির্যাতিত নেতা মোহাম্মদ দুলাল। নারায়ণগঞ্জের রূপগঞ্জের এই কৃতিসন্তান কেন্দ্রীয় রাজনীতিতে দীর্ঘদিন যাবত সক্রিয়। রূপগঞ্জের রাজনীতিতেও রয়েছে তার বেশ প্রভাব।

২০ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান এর আদালতে জামিনের আবেদন করলে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

মামলা সূত্রে জানাগেছে, ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ মোহাম্মদ দুলালকে গ্রেপ্তার করে। তৎকালীন ডিবি পুলিশের এসআই আবু সায়েম বাদী হয়ে মোহাম্মদ দুলাল মিয়াকে প্রধান আসামি করে একটি বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় দীর্ঘদিন কারাভোগ করেছেন মোহাম্মদ দুলাল।

মামলায় অভিযোগ করা হয়- ওইদিন মোহাম্মদ দুলালের নেতৃত্বে রূপগঞ্জ তারাবো বিশ^রোর্ডে নেতাকর্মীদের নিয়ে নাশকতা করেছেন। মামলায় মোহাম্মদ দুলালকে প্রধান আসামি করে ৩০ জনের নাম উল্ল্যেখ সহ আরও ১০/১২জনকে আসামি করা হয়। এই মামলার বিষয়ে মোহাম্মদ দুলাল দাবি করেছেন- তাকে গ্রেপ্তার করে গায়েবী মামলায় তাকে আসামি করা হয়েছে।