ছাত্রলীগ নেতা হিমেলকে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত কয়েক দিন ধরেই ফতুল্লার সস্তাপুর এলাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শাহরিয়া রেজা হিমেলের সামাজিক ও রাজনৈতিক ইমেজ ক্ষুন্ন করতে একের পর এক ঘটনা ঘটছে। আর প্রতিটি ঘটনায়ই হিমেলকেই টার্গেট করেই টানো হচ্ছে বলে মনে করছেন স্থানীয়। তরে প্রতিটি ঘটনারই নেপথ্যে তৃতীয় একটি মহলের ইন্ধন রয়েছে বলে স্থানীয় সূত্রে জানাগেছে।

সর্বশেষ কাফনের কাপড় জড়িয়ে নজরুল ইসলাম ও নাজমা আক্তার দম্পতির মানববন্ধতটি ছিল ‘টপ অব দ্যা টাউন’। অথচ খোদ নজরুলের পরিবারের সকল সদস্যরাই নজরুল ও তার স্ত্রী নাজমা আক্তারের সমালোচনা করে হিমেলের পরিবারের পক্ষে কথা বলছেন। তাহলে হিমেলকে টার্গেট করে কারা মাঠে নেমেছেন তা নিয়েও রয়েছে নানা প্রশ্ন। তবে হিমেলের বিরুদ্ধে যারা নানা ষড়যন্ত্র করছেন তাদের খোঁজে বের করে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন স্থানীয়রা। নয়তো পরিস্থিতি আরো ঘোলাটে হবে বলে ধারণ করছেন স্থানীয় সচেতন মহল।

এ ব্যাপারে হিমেলের চাচা আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান বলছেন, ‘প্রতি হিংসার রাজনীতি’ বলেন, এটি তার একটি চরম বাস্তব উদাহরণ। অতি উৎসাহী আমাদের বিরোধী একাধিক ব্যক্তির ইন্ধনের কাÐ। মানুষের মধ্যে আমাদের জন্য ভালেবাসা জন্মেছে। এতেই কিছু ব্যক্তি ঈর্ষান্বিত হয়ে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এর আগেও আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে। আমাদের পরিবারের সম্মানহানী করতে আগামীতে হয়তো আরও কাউকে দিয়ে এমন অপপ্রচার চালানো হবে। আমি প্রশাসনের ভাইদের বলবো-আপনারা আমার বিরুদ্ধে তদন্ত করুণ। ভূমিদস্যু, ধর্ষণ ও চাঁদাবাজী করছি; প্রমান করতে পারলে যে সাজা দিবেন, তাই মাথা পেতে নিবো অরদিকে, শাহরিয়া রেজা হিমেলের সুনাম ক্ষুন্ন করতে একটি মহল চক্রান্ত করছে এবং সস্তাপুরের নজরুল ইসলামকে তারা হিমেল ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারের কাজে ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন হিমেলের বিরুদ্ধে মানববন্ধনে অংশ নেয়া নজরুল ইসলামের স্বজনরা।

১৪ অক্টোবর বুধবার এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন নজরুল ইসলামের ভাই ফরিদুল ইসলাম ও নুরুল ইসলাম এবং বোন আয়েশা খাতুন।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলামের ভাই ফরিদুল ইসলাম বলেন, নজরুল যেসব অভিযোগ করেছে তা মিথ্যা ও বানোয়াট। ছাত্রলীগ নেতা হিমেল ও তার পরিবারের লোকজন খুবই স্মভ্রান্ত এবং ভালো মনের মানুষ। তাদের এলাকায় বেশ সুনাম রয়েছে। একটি মহল তাদের সুনাম ক্ষুন্ন করতে নজরুলকে দিয়ে মিথ্যা অভিযোগ করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে।

নজরুলের অপর ভাই নুরুল ইসলাম বলেন, হিমেলের বাপ চাচারা এ ধরনের লোক না। তারা মানুষের দু:খ দুর্দশায় সব সময় এগিয়ে আসেন। নজরুল যে সকল অভিযোগ করেছে তা মিথ্যা ও ভিত্তিহীন।

নজরুলের বোন আয়েশা খাতুন বলেন, আমার ভাই নজরুলের মাথায় সমস্যা রয়েছে। সে পাগল প্রকৃতির লোক। বিয়ে করার পর থেকে বউয়ের পরামর্মে সে একের পর খারাপ কাজ করে যাচ্ছে। বিয়ের আগে তার (নজরুল) সাথে আমাদের পরিবারের লোকজনের সম্পর্ক ভালো ছিলো কিন্তু সে তার চেয়ে বয়সে বড় একটি খারাপ মহিলাকে বিয়ে করেছে এবং এর পর থেকেই সে বউয়ের কথায় সকলের সাথে সম্পর্ক ছিন্ন করে ফেলেছে। সে শাহজামাল মজিবরসহ তাদের পরিবারের বিরুদ্ধে যেসকল অভিযোগ করেছে তার সবই মিথ্যা ও বানানো। কেউ তার বউকে দিয়ে তার মাধ্যমে একটি স্মভ্রান্ত পরিবারের সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। অভিযোগে রয়েছে, নজরুল নিজেই সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করেছে।

উল্লেখ্য, মঙ্গলবার হিমেল ও তার স্বজনদের বিরুদ্ধে কাফনের কাপড় জড়িয়ে মানববন্ধন করেছিলেন নজরুল ইসলাম ও নাজমা আক্তার দম্পতি। মনববন্ধনে নজরুলের করা সকল অভিযোগ মিথ্যা বলে দাবী করেছেন তার পরিবারের সদস্যরাই।