রূপগঞ্জে র‌্যাবের অভিযানে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাড়ি তল্লাশী করে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। ওই সময় মমিন আলী ও জুয়েল হোসেন নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে মাদক চালানে ব্যবহৃত একটি ট্র্যাক জব্দ করা হয়। ১৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল পৌনে ১১টায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালনী বাসস্ট্যান্ড এলাকায় পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে মমিন আলী ও জুয়েল হোসেন নামের দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ মমিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাতীপাড়া এলাকার মোঃ ফুটু আলীর ছেলে ও মোঃ জুয়েল হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন তুলারভাইল এলাকার মোঃ ফরজেল আলীর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাব আরও জানায়, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম জেলা হতে ট্রাকযোগে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।