আড়াইহাজারে এক বিধবা নারীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই সন্তানের জননী বিধবা (৩৫) এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এক রাতে পর্যায়ক্রমে ৬ জনে ঐ বিধবা নারীকে ধর্ষণ করে। ওই ঘটনায় আলী আকবর (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকায় অভিযান চালিয়ে আকবরকে গ্রেপ্তার করে। সে ওই গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় গণধর্ষণের শিকার বিধবা নারী বাদী হয়ে আকবর আলীকে প্রধান আসামী করে ৬ জনের নামে আড়াইহাজার থানায় ধর্ষণের মামলা করেন।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর এলাকার দুই সন্তানের জননী বিধবা নারী স্থানীয় ভাই ভাই স্পিনিঁ মিলের শ্রমিক। গত ৭ অক্টোবর সন্ধা ৭টায় দোকানে ওষুধ আনতে যাওয়ার সময় নৈকাহন বাজারে আনিসের মার্কেটে সামনে পৌছলে আলী আকবর ওই নারীকে ডেকে তার মাছের দোকানে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ওই নারী দোকান থেকে বের হওয়ার পর বাহিরে থাকা একেই এলাকার মৃত আবদুল মালেকের ছেলে মোস্তফা, আনারুল, লিটন নারীকে জিঙ্গেস করে যে আলী আকবরের দোকানের ভিতর সাটার বন্ধ করে কি করেছ। তাকে আপষের কথা বলে লিটনের পুকুর পাড়ে নিয়ে গিয়ে ওই রাতেই সাড়ে ৮ টার সময় তিনজন পালাক্রমে ধর্ষণ করে।

তারা ধর্ষণের পর লিটন ফোন করে শাহীন ও তরিকুলকে ডেকে এনে তাদের হাতে তুলে দেয়। তারা দুজন ওই নারীকে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে চায়। এত ওই নারী রাজি না হলে শাহীন ও তরিকুল তাকে জোড় করে রাত সাড়ে ১০টার দিকে একই এলাকার আলী হোসেনের নির্মানাধীন ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে।

পালাক্রমে ধর্ষণের শিকার হওয়ার পর ধর্ষিতা নারী লোক লজ্জার ভয়ে ও ছেলে মেয়েদের কথা চিন্তা করে তা গোপন রাখে। কিন্তু পরবর্তীতে স্থানীয় লোকজনের সাথে আলোচনা করে ১৪ অক্টোবর বুধবার রাতে থানায় নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ঘটনার সততা শিকার করে বলেন, গণধর্ষনের ঘটনায় ৬ জনের নামে মামলা দায়ের হয়েছে। এ মামলার প্রধান আসামী আলী আকবরকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।