সোনারগাঁও পৌরসভাকে ‘এ’ গ্রেড পৌরসভায় রূপান্তরিত করবো: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর জাতীয়পার্টির ৮নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর সোমবার বিকেলে পৌর ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মো. শাহপরান মোল্লাকে সভাপতি ও মোঃ রাজুকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়।

সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন-সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ একটি ঐতিহ্যবাহী স্থান। দেশে-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এখানে আসে। ঢাকা শহরের অনেক নিকটে হওয়া সত্ত্বেও আমাদের এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। আপনারা আপনাদের সমস্যাগুলো তুলে ধরবেন, আমি মনে করি আপনাদের সমস্যাগুলো সমাধান করা আমার দায়িত্ব। আপনাদের এলাকার কাজ করার জন্যই আমি এমপি হয়েছি। সোনারগাঁও পৌরসভা এখন একটি ‘বি’ গ্রেডের পৌরসভা এই ‘বি’ গ্রেডের পৌরসভাকে আমি ‘এ’গ্রেডের পৌরসভায় রুপান্তরিত করবো ইনশাল্লাহ। আপনাদের সময় এসেছে সঠিক প্রতিনিধি নির্বাচন করার।

তিনি আরও বলেন, এখন সময় হয়েছে মাদকমুক্ত সমাজ গঠন করার। আর সেটা আপনাদের ঘর থেকেই শুরু করতে হবে। আমি পৌর নাগরিক কমিটি গঠন করে দিব আপনাদের এলাকার সমস্যাগুলো আপনাদের মাধ্যমে ও এলাকার মুরব্বীদের মাধ্যমেই সমাধান করবেন।জনগণের কল্যাণে আমি আমার স্ত্রীকে মেয়র করতে চাই যদি আপনারা সম্মতি দেন।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা দাবি করেন- লিয়াকত হোসেন খোকা সোনারগাঁওয়ের এমপি নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়ন তরান্বিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা ঘাটসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ডালিয়া লিয়াকতকে ভোট দিয়ে সোনারগাঁও পৌরসভার মেয়র করলে উন্নয়নের গতি আরো বেগবান হবে। আগামী পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকতকে মেয়র পদে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান করেন বক্তারা।

বিশেষ অতিথি ছিলেন-সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম, জাতীয় পার্টি নেতা গরিব নেওয়াজ, রেজাউল করিম, লিয়াকত আলী, মোক্তার হোসেন, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী, সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহম্মেদ তপন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নাসিম পাশা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, মানবাধিকার কর্মী জাহানারা আক্তার, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, জাহেদা আক্তার মনি (প্যানেল মেয়র), জাতীয় পার্টি নেতা আবু জাহের মোল্লা, ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সামছুজোহা রাসেল, সহ-সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সোনারগাঁও পৌরসভা,৭,৮,৯নং ওয়ার্ড (সংরক্ষিত) মহিলা কাউন্সিলর প্রার্থী রেহেনা আক্তার, জাতীয় পাটির নেতা মোঃ শহিদ, পৌর স্বেচ্ছাসেবক পাটির সদস্য সচিব আবুল হোসেন প্রমূখ।