গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পুলিশ সদস্যকে গ্রেপ্তার দাবিতে বন্দরে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি পুলিশ সদস্য চান বাদশাকে গ্রেপ্তার করছেনা বলে অভিযোগ তুলে তাকে গ্রেপ্তার দাবিতে মানবন্ধন করা হয়েছে।

১২ অক্টোবর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী পরিবারের লোকজন এ মানববন্ধন করেন। এ সময় নির্যাতিতা ওই গৃহবধূ তার দুই সন্তানের ভরণপোষন এবং স্ত্রীর অধিকার না পাওয়া কথা তুলে ধরেন।

গৃহবধূ বলেন, জেলা প্রেসক্লাবের সামনে মানব বন্ধে উপস্থিত হইয়া আমার পরিবার সহ সবাই লিখিতভাবে জানাচ্ছি যে, আমি লিজা আক্তার ১৩ বৎসর যাবৎ দুই সন্তানের মা হওয়ার পরেও নিজ বাড়ীতে থেকে স্ত্রীর অধিকার পাচ্ছি না স্বামী এবং নন দেবর বাসুর তাদের দ্বারা নির্যাতিত নির্যাতনের তুচ্ছতা সহয্য করতে না পেরে বন্দর থানায় অভিযোগ করি। এর কোন সুফলতা না পেয়ে পুলিশ সদস্য চাঁন বাদশার হুমকির মুখে পড়ি সাহায্য না পেয়ে ধৈর্য্যহারা হারা হয়ে গত ২৭আগষ্ট ঢাকা পুলিশ হেড কোয়াটারে একটি লিখিত অভিযোগ দায়ের করি যার সিরিয়াল নং-১০৯১ এবং ডিআইজি অফিসে অভিযোগ করি, বিভাগীয় পুলিশ সুপারের অধীনে অভিযোগ করি স্বরাস্ট্র মন্ত্রানালয়ে ও আইন মন্ত্রানালয়ে অভিযোগ করি এর সুফলতা না পেয়ে আদালতে হাজির হই। নারায়ণগঞ্জ জেলা কোর্টে নারী ও শিশু ট্রাইব্যুনালে একখানা মামলা দায়ের করি এবং আদালত ধারা ঃ ১১(ক) /৩০, চান বাদশার উপর ওয়ারেন্ট জারি করেন এবং তার ভাই-বোনদের সমন জারি করে। যার মামলার সিরিয়াল নং-৪১২/২০ বন্দর থানায় ০১/১০/২০২০ইং তারিখে ওয়ারেন্টটি যায়।

ওয়ারেন্ট যাওয়া স্বত্বে চান বাদশা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং আমাকে এবং আমার দুই সন্তানকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি প্রদান করছে। এমতাবস্থায় বর্তমান সরকারের প্রতি আস্থাশীল, সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল একজন সুনাগরিক হিসাবে আমার আকুল আবেদন আমার দুই সন্তান এবং আমার সম্পূর্ণ অধিকার চাহিয়া সরকার, জনসাধারণ এবং মিডিয়া ভাইদের নিকট বিশেষ আবেদন রহিল।