আনিসুর রহমান দিপুর জন্মদিন পালন করলেন আইনজীবীরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির একাধিকবার নির্বাচিত সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর জন্মদিন পালন করেছেন নারায়ণগঞ্জের আইনজীবীরা। ১২ ফেব্রুয়ারি ছিল অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর জন্মদিন। এদিন আইনজীবীরা নারায়ণগঞ্জ কোর্ট এলাকায় তার চেম্বারে দুটি কেক নিয়ে যান। পরে আনিসুর রহমান দিপুকে নিয়ে আইনজীবীরা কেক কাটেন এবং তার জন্য শুভ কামনা ও দোয়া জানান। এতে আনিসুর রহমান দিপু সকল আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আনিসুর রহমান দিপুর জন্মদিনে এমন আকস্মিক আয়োজনে বিস্মিত হন তিনি।

১২ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুুরে অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর চেম্বারে দুটি কেক নিয়ে হাজির হন শতাধিক আইনজীবী। পরে তার চেম্বারে তাকে নিয়ে কেক কাটেন। সকলকে নিয়ে আনিসুর রহমান দিপু পরে মধ্যাহ্নভোজ করেন।

এসময় আনিসুর রহমান দিপুর জন্মদিনে শুভেচ্ছা জানাতে তার চেম্বারে যান নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি ও বন্দর উপজেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, সমিতির সাবেক কোষাধ্যক্ষ অ্যাডভোকেট সোহেল মিয়া, জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, জেলা আওয়ামী আইনজীবী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট ওমর ফারুক ভুইয়া, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল রোমেল মোল্লা, আড়াইহাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট পারভীন আক্তার কবিতা, অ্যাডভোকেট মুক্তি, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সালাউদ্দীন, অ্যাডভোকেট জসিমউদ্দীন,অ্যাডভোকেট আল মামুন ভুইয়া,

অ্যাডভোকেট মাহামুদুল হক মমিন, অ্যাডভোকেট কামরুন নাহার ময়না, অ্যাডভোকেট দীপা ঘোষ, অ্যাডভোকেট ওয়ালিউল্লাহ, অ্যাডভোকেট নঈম উদ্দীন আহমেদ তপন, অ্যাডভোকেট ইফতেখার আলম সাগর, অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, শিক্ষানবিশ আইনজীবী অ্যাডভোকেট নাজমুল হাসান বাবু, কানিজ ফাতেমা সহ অন্যান্য আইনজীবীরা।