আমাদের পুলিশ নাই, ম্যাজিস্ট্রেট নাই, রাস্তায় বের হলে মার খেতে হয়: মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জ একদম নিশ্চুপ হয়ে গেছে। শহরের মনে হয় কোন মা বাপ নাই। সিটি কর্পোরেশন আমাদের সীমাবদ্ধতা আছে। আমাদের পুলিশ নাই, ম্যাজিস্ট্রেট নাই, রাস্তায় বের হলে আবার মার খেতে হয়। এইভাবে একটা শহর চলতে পারে না। এটার একটা সুরাহা হওয়া উচিত। আমরা সকলেই এই শহরকে ভালোবাসি। আমরা চাই না এখানে কোন ওকারেঞ্জ হোক। সকলে মিলে মিশে আমরা এই শহরটাকে গড়ে তুলতে চাই।

৫ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের খানপুর রেল লাইন বৌ বাজার এলাকায় গঞ্জে আলী খালের সৌন্দর্য বৃদ্ধির জন্য বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধনের সময়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের প্রতি। তিনি এই গঞ্জে খাল উদ্ধারে জন্য আমাদেরকে সহযোগিতা করেছেন, যেহেতু ওনার বাড়ি এই এলাকায়। এই খালটি যদি কোন কারনে ভরাট হয়ে যায়, তাহলে চাষাঢ়া থেকে শুরু করে খানপুর তল্লা এলাকা পানিতে একাকার হয়ে যাবে। সকলের সহযোগিতায় আমি খালটি উদ্ধার করতে পেরেছি তাই আমি এলাকাবাসী কাউন্সিলর ও সাংসদ সেলিম ওসমানকে ধন্যবাদ জানাচ্ছি। এই খালের সৌন্দর্য বৃদ্ধির লক্ষে আমরা বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করছি। এগুলো দেখে রাখার দায়িত্ব আপনাদের সকলের। যেনো কেউ এই গাছ গুলো নষ্ট না করে। এই খালটি নিয়ে আমাদের একটা বড় প্রজেক্ট করার ইচ্ছা আছে। চাষাড়া থেকে শুরু করে তল্লা হয়ে গঞ্জে আলী খাল হয়ে শীতালক্ষ্যা নদীতে গিয়ে পড়বে। এর সৌন্দর্যবর্ধনের কাজ করবো।

নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর সার্বিক ব্যবস্থাপনায় এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র ও নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম মিনু, খানপুর ইসলামি কাফেলার সাধারণ সম্পাদক শামসুজ্জামান ভাষানী, যুবলীগ নেতা মোঃ জাবেদ, জোনায়েদ হোসেন জুনু, খানপুর পোলস্টার ক্লাবের সহ-সভাপতি মো. টিপু সুলতান, সহ-সভাপতি মো. কামরুজ্জামান, খানপুর সরদার পাড়া গোর কমিটির সভাপতি ইসাল উদ্দিন মাহমুদ প্রমুখ।