ফতুল্লার কা‌শিপু‌রে মরহুম আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ৯ অক্টোবর শুক্রবার ফে‌ইসবুক গ্রুপ “স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ” এর উদ্যোগে কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে ‘মরহুম আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে-২০২০।’

অংশগ্রহণকারী দল তিনটি হলো মিশনপাড়া স্পোর্টস ক্লাব, ভূঁইয়াপাড়া অল স্টার্স এবং স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে প্রতিটি দল একবার করে বিপক্ষ দলের মোকাবেলা করার সুযোগ পাবে।

পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল। সকাল ৮টা থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবার কথা রয়েছে বিকাল ৫টায়। রাত ৮টায় পুরস্কার বিতরণের মাধ্যমে দিনব্যাপী এই টুর্নামেন্টের ইতি টানা হবে।

উ‌ল্লেখ‌্য মরহুম আব্দুল জলিল ছিলেন নারায়ণগঞ্জ জেলার একজন বিশিষ্ট লৌহ ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজ‌সেবক। জীবদ্দশায় বি‌ভিন্ন মসজিদ মাদ্রাসা ও সামজিক সেবামূলক কাজের মধ্য দিয়ে তিনি স্মরনীয় হয়ে আছেন।

এ‌দি‌কে টুর্না‌মেন্টর আয়োজক কমিটির প্রধান স্পোর্টস লাভার্স ক্লাবের সভাপতি দেওয়ান নজীব হাসান নিপু বলেন, বর্তমান সামাজিক প্রেক্ষাপটে এই ধরণের আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যুব সমাজের উন্নয়নের জন্য খেলাধুলার বিকল্প নেই।

সোলস ক্যাসলের পৃষ্ঠপোষকতায়, স্পোর্টস লাভার্স ক্লাবের আয়োজনে সকাল আটটা থেকে সন্ধা আটটা পর্যন্ত দিবারাত্রি এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে হাটখোলা হাই স্কুল মাঠ,কাশিপুর,ফতুল্লা,নারায়ণগঞ্জ। পুরস্কার বিতরণীর অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে । সকলকে মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করার আমন্ত্রণ রইল।