নারায়ণগঞ্জ জীম মালিক সমিতির কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্যদিয়ে নারায়ণগঞ্জ জীম মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর শুক্রবার ফতুল্লার ওসমানী স্ট্যাডিয়ামে নির্বাচন পরিচালনার জন্য বাংলাদেশ বডি-বিল্ডিং ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট খালেদ আব্দুল্লাহ বাবু ও ডাঃ কামরুজ্জামানের উপস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে চঞ্চল আহমেদ (জালকুড়ি জীম) এর সাথে প্রতিদন্ধিতা করে আলী রতন (ফিটনেস টাইম জিম) (ফলাফল- চঞ্চল ৯, রতন ৮) চঞ্চল ১ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়।

সহ-সভাপতি পদে শুভ (হট জিম) জসীম (ফিটনেস ক্লাব) এবং রিপন (আরএস জীম) এদের থেকে নির্বাচিত হয় ২জন পার্থী (ফলাফলঃ শুভ ১৫, জসীম ৯ এবং রিপন ৮।

সাধারণ সম্পাদক পদে এনামুল ফেরদৌস (পিএনএফ জীম) এর সাথে প্রতিদন্ধিতা করে (প্রিন্স মাসেল রির্বন জিম), ফলাফল ফেরদৌস- ১০ প্রিন্স-৭) ফেরদৌস ৩ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়।

সাংগঠনিক সম্পাদক পদে অভি (আয়রন প্যারাডাইস জিম) প্রতিদন্ধিতা করে তানভির (ফিটনেস নেশন জিম), (ফলাফল অভি ৯ ও তানভীর ৮) অভি ১ ভোটের ব্যবধানে নির্বাচিত হয়।

বাকী ৬ পদে নির্বাচিতরা হলেনঃ সহ-সাধারণ সম্পাদক- ইমরান বাবু (ফেমাস জীম), কোষাধ্যক্ষ মোঃ পারভেজ (পাওয়ার আপ জীম), প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মামুন (দি ওয়ার্ল্ড জীম), ক্রীড়া সম্পাদক মুক্তার হোসেন (পানির কল জীম)। নির্বাচন শেষে শুক্রবার বিকেলে চাষাড়া একটি রেস্টুরেন্টে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়ে।