নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। ২৮ সেপ্টেম্বর সোমবার বাদ মাগরিব চাঁনমারি এলাকায় ব্যবসায়ী সংগঠনটির নিজস্ব ভবনে এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএ এর সভাপতি একেএম সেলিম ওসমান।

অনুষ্ঠানের শুরতেই বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে স্মৃতিচারণ করেন সম্মানিত অতিথি ও ব্যবসায়ী নেতারা। এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা সহ শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। পরে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ইয়ার্ন মার্চেন্ট সাবেক সভাপতি সোলায়মান, বিকেএমইএ এর সাবেক সভাপতি মো. হাতেম মিয়া, বাংলাদেশ ক্লোথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর সাহা, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সাবেক নারী সংরক্ষিত এমপি অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, বন্দর ইউনিয়ন চেয়ারম্যান এহসান উদ্দীন, চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতি’র সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদাউস জুয়েল, বর্তমান সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রোমন রেজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।