প্রধানমন্ত্রীর জম্মদিনে ১৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৮ সেপ্টেম্বর সোমবার বাদ এশা শহরের মাসদাইর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উদযাপন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩নং ওয়ার্ডের সভাপতি রবিউল হোসেন, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি খাজা ইরফান আলী, সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মহিউদ্দিন আহমেদ, শাজাহান প্রধান, গুলজার হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ- সভাপতি সালাম খন্দকার সেলিম, আওয়ামীলীগ নেতা শাহ্ আলম ভূঁইয়া, ওয়াজ উদ্দিন, মো. চান মিয়া, যতিন্দ্র বাবু, জেলা শ্রমিক লীগের সহ- সাংগঠনিক সম্পাদক মো. বাশার, ১৩নং ওয়ার্ড যুবলীগের সহ সম্পাদক লালু মিয়া, যুবলীগ নেতা মো. ইউনুস, সালাউদ্দিন, বিপ্লব, সেলিম, নুরুল ইসলাম বেপারী, আনোয়ার, গৌরাঙ্গ, পান্না, নাসির, জেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মির্জা মনির, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম প্রমুখ।