নারায়ণগঞ্জ মাসদাইরে মাদকসেবনে বাধা: কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত জখম ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার দক্ষিণ মাসদাইরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌসের নেতৃত্বে হামলা চালিয়ে বুলু ও রাব্বি নামের দুই যুবককে এলোপাথাড়ি কুপিয়ে জখম ঘটনার ঘটেছে। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফারিয়া গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

এ সময়ে তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বুলু ও রাব্বির অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সেলিম সরদার বুলু বাড়ৈভোগ এলাকার হাবিবুর রহমানের ছেলে ও রাব্বি সরদার এই এলাকার আফজাল সরদারের ছেলে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌস সহ একটি গ্রুপ এই এলাকায় প্রকাশ্যে মাদক সেবন করে আসছিল। তাদের ভয়ে অনেকেই প্রতিবাদ করার সাহস পায় নাই। তাদেরকে এই এলাকায় মাদক সেবনে বাধা দিয়েছে বুলু ও রাব্বি। আর এতে ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাংয়ের সাব্বির ও ফেরদৌস নেতৃত্বে ২৫-৩০ জনের একদল রামদা, চাপাতি, লোহার রড দিয়ে কুপিয়ে জখম ও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে আহতদের পক্ষে থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন বলেন, এ বিষয়ে এখনও পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।