সোনারগাঁও সনমান্দি ইউনিয়নের দুটি ওয়ার্ডে জাতীয়পার্টির কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ–৩(সোনারগাঁও) আসনের জাতীয়পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশনায় ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সনমান্দির হরিহরদি বাজার এলাকায় সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির নতুন আহ্বায়ক কমিটির মতবিনিময় সভায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির নতুন আহ্বায়ক মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, দফতর সম্পাদক মাহবুবুর রহমান কামাল, সদস্য ফজলুল হক মাস্টার।

সনমান্দি ইউনিয়ন পরিষদের সদস্য ও সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব হারুন অর রশিদের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সনমান্দি ইউনিয়ন পরিষদ সদস্য মোমেন সরকার, ফজলুল হক, সাইফুল ইসলাম, তোতা মিয়া, লুৎফা বেগম, খাদিজা আক্তার, সাবেক মেম্বার রুহুল আমিন, মতিউর রহমান, সামছুল হক, জাতীয় পার্টির নেতা ইসরাফিল, সেকান্দার আলী মাস্টার প্রমুখ।

সভায় সনমান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ডে ফজলুল হক মেম্বারকে সভাপতি ও মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং সাইফুল ইসলাম মেম্বারকে সভাপতি ও মোঃ শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট ২নং ওয়ার্ডের পূর্নাংগ কমিটি গঠন করা হয়েছে।