প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন অধ্যাপক ছোবহান খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সমাজসেবক, রাজধানীর শাজাহানপুর থানা আওয়ামীলীগের সদস্য, সোনারগাঁয়ের কৃতিসন্তান, সোনারগাঁয়ের তরুণ আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোহাম্মদ ছোবহান খন্দকার।

প্রধানমন্ত্রীর জন্মদিনে এক শুভেচ্ছা বাণীতে অধ্যাপক মোহাম্মদ ছোবহান খন্দকার গণমাধ্যমে জানান, মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের সুযোগ্য কন্যা ও গণতন্ত্রের মানসকন্যা মাদার অব হিউমিনিটি জননেত্রী শেখ হাসিনার জন্মদিন ২৮শে সেপ্টেম্বর।

অধ্যাপক ছোবহান খন্দকার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম গৌরবোজ্জল জন্মদিন। তিনি ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। প্রধানমন্ত্রী হিসেবে ৪ বার দেশের দায়িত্ব নিয়ে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রেখেছেন। স্বাধীন বাংলাদেশকে তিনি বিশ্বের দরবারে দাঁড় করিয়েছেন। তার নেতৃত্বে সমগ্র দেশে আজ উন্নয়নের ছোয়া লেগেছে। তার কার্যকরী নেতৃত্ব, সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ একটি মধ্যম আয়ের দেশ হিসেবে পৃথিবীর বুকে স্থান করে নিয়েছে। তাঁর জন্মদিন উপলক্ষ্যে আমি তার সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।’

এ ছাড়াও তিনি বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, একই সঙ্গে শ্রদ্ধাভরে স্মরণ করছি মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বন্ধু শেখ মুজিবুর রহমানকে যিনি আমাদের এই স্বাধীন দেশটি এনে দিয়েছেন। আজকে তার সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছেন।