করোনায় ওসমান পরিবারের ভুমিকা প্রশংসনীয়, তাদের জন্য দোয়া করবেন: এমএ রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দরে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ জাতীয় মহিলা সংস্থার সভাপতি সালমা ওসমান লিপিসহ তার পরিবারবর্গের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে বন্দর উপজেলা পরিষদের হলরুমে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ পরিবারের ব্যানারে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

এসময় তিনি বলেন, ওসমান পরিবারের নারায়ণগঞ্জের আস্থার প্রতিক। তারা এই করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে মানুষের পাশে ছিলেন তা সত্যিই দেশবাসীর কাছে প্রশংসনীয়। ওসমান পরিবার সবসময় নারায়ণগঞ্জবাসীকে বেঁচে থাকার স্বপ্ন দেখায়। আশা করি জনগণের ভালোবাসার ফলেই আল্লাহ তাদের সম্পূর্ণ সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধাণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাফেজ আহম্মদ।

এতে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, আওয়ামীলীগ নেতা মোঃ কুতুবউদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শাহীন, শারজাহান মোল্লা, জুলহাস সরকার, দেলোয়ার হোসেন মদিল, মোঃ মোহসীন, শারজাহান, মোঃ মাহমুদুল হাসান জুয়েল, শেখ কাউসার আহমেদ সানজু প্রমূখ।

মোনাজাত পরিচালনা করেন ইব্রাহিম আলমচান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহম্মদ হালিম মজহার।