যেদিকেই তাকাই ভূমিদস্যূতা: নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম বলেছেন, নারায়ণগঞ্জের যেদিকে তাকাই সন্ত্রাসীদের দূর্বৃত্তায়ন। যেদিকে তাকাই ভূমিদস্যূতা। শিল্পপতিরা শিল্প চালাবে, মিল-কারখানা চালাবে কিন্তু শিল্পপতিদের খেলার মাঠের প্রতি কেন এত লোভ থাকবে? যদি আশেপাশের কোন শিল্পপতি এই খেলার মাঠকে দখল করতে চায় তাহলে ওই শিল্পপতিকে এই এলাকা থেকে উৎখাত করে দেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন খেলার মাঠে খেলাই হবে অন্য কিছু হবেনা।

৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে বন্দর মাহমুদনগরের মাহমুদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের বর্তমান সভাপতি। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

সাংবাদিক নেতা আরো বলেন, মাহমুদনগর ঐতিহ্যবাহী গ্রাম। এখানে ভাষাসৈনিক, সাহিত্যিকদের বসবাস। এখানে উন্নয়ন জরুরী। আমরা শুধু একটা জিনিস জানি যে, সারা নারায়ণগঞ্জে সন্ত্রাসের বিরুদ্ধে মেয়র কথা বলে থাকেন। উন্নয়নের জন্য কথা বলে থাকেন। উন্নয়নই তার শেষ কথা। আমি মেয়র আইভির কথার সাথে একাত্মতা প্রকাশ করে বলতে চাই উন্নয়ন মাহমুদনগরবাসীর জন্য হোক। এখানে সুন্দর খেলার মাঠ হোক, যে মাঠে দেশ বিদেশের খেলোয়াররা এসে খেলবে। মাহমুদনগরবাসীকে বলছি আপনারা সজাগ থাকবেন এই খেলার মাঠে যদি কোন ষড়যন্ত্রকারী আসে মাঠে বিশৃঙ্খলা করতে, আপনারা তাদের হাত পা ভেঙ্গে ফেলবেন। এখানে গ্যালারী করে খেলার মাঠ কে সুন্দয্যবর্ধণের পাশাপাশি কবরস্থান সংস্কার সহ উন্নয়ন করার অনুরোধ জানাচ্ছি।

কদমতলী শিল্প মালিক সমিতির সভাপতি আব্দুস সালাম খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, বাদামতলী চাউল আড়ৎ বনিক সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ, মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হুমায়ুন কবির, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টু, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফায়সাল মোহাম্মদ সাগর ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ প্রমূখ।