বন্দরে বাংলাদেশ মহিলা জজ এসোসিয়েশনের সভাপতি তানজিনা ইসমাঈল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে পাইওনিয়ার স্কুলের বার্ষিক ক্রীড় প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের রাজবাড়ী পাইওনিয়ার স্কুলের অডিটরিয়ামে এ পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সিনিয়র জেলা ও দায়রা জজ এবং বাংলাদেশ মহিলা জজ এসোসিয়েশনের সভাপতি তানজিনা ইসমাঈল। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা।
প্রধান অতিথির বক্তব্যে তানজিনা ইসমাঈল বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তিনি এই ভবিষ্যৎ নাগরিকদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি প্রত্যেকটা শিক্ষকের সন্তানের মত আচরণ করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, তারা যেন ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে ভূমিকা রাখতে পারে। শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, লেখাপড়া শিখে শুধু সার্টিফিকেট অর্জন না করে আদর্শ মানুষ হওয়ার পরামর্শ দেন।

বন্দরে পাইওনিয়ার স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, বীরমুক্তিযোদ্ধা জব্বর সরদার, নাজিম মাষ্টার, সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া ও ব্যাংকার নুর মোহাম্মদ প্রমুখ।