জনগণ আমার শক্তির উৎস, জনগণের শক্তির উপর কেউ টিকতে পারেনা: মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভি বলেছেন, জনশক্তিই বড় শক্তি। জনগণের উপর কোন শক্তিই টিকতে পারেনা। আমি সব সময় আপনাদের নিয়ে কাজ করতে চাই। শুধু আপনাদের সামনে নয় পিছনেও আপনাদের সমানে সমানে পা ফেলতে চাই। আপনাদের প্রাণের দাবি মাহমুদনগর কবরস্থান সংলগ্ন মাঠটি যেন কোন দখলদার এসে দখল না করতে পারে। ইনশাআল্লাাহ এটা কখনোই হবে না।

৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে বন্দর মাহমুদনগরের মাহমুদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

মেয়র এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, আপনাদের সম্মতি থাকলে আমিও চাই এই মাঠটি ও পাশের শীতলক্ষ্যা ব্রীজটি শেখ কামালের নামে হোক। আপনাদের ছাড়া আমি কারো কথাই শুনবনা। জনগণই আমার শক্তির উৎস। এই মাঠকে আন্তর্জাতিক ষ্টেডিয়ামের মত করে গড়ে তুলতে যা যা লাগে আমি সব ব্যবস্থা করব। আশা করি আগামি ২ বছর পর এখানে আর কোন কাজই খুজে পাবোনা। মাহমুদনগরে সব রাস্তাই প্রায় হয়ে গেছে। শুধু ছোট ছোট কাজগুলো বাকি আছে।

তিনি বলেন, আমি এখানে কোন কাজের ফিরিস্তি দিতে আসি নাই। এখানে একটা খেলার মাঠ আছে সেটা শেখ কামালের নামে করতে চাই। আমি সকলের সাথে দাবী করতে চাই এই ব্রীজটা শেখ কামালের নামে নামকরণ করা হোক। কেননা, যার পুরো ফ্যামিলিই স্বপরিবারে নির্মমভাবে নিহত হল অথচ তাদের সদস্যদের নামে একটা ব্রীজ করার দাবী আমরা করতেই পারি। এই দেশ যার দ্বারা স্বাধীন রাষ্ট্র পেলাম, যার কারনে একটি লাল সবুজের পতাকা পেলাম তার পরিবারের নামে এই ব্রীজ হোক এটা আমাদের সকলের দাবী।

কদমতলী শিল্প মালিক সমিতির সভাপতি আব্দুস সালাম খানের সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এতে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাদামতলী চাউল আড়ৎ বনিক সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ এবং এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হুমায়ুন কবির।

বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান, সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফায়সাল মোহাম্মদ সাগর, ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, মাহমুদনগর এলাকার সমাজ সেবক সোহেল করিম রিপন ও জাহাঙ্গির আলম প্রমুখ।