মাদক ও কিশোর গ্যাং প্রতিরোধে অলিগলিতে আড্ডা মারলেই গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাদক ও কিশোর গ্যাং বর্তমানে প্রধান সমস্যা হিসেবে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি বলেছেন, পুলিশ কিংবা আপনাদের এককভাবে কারো পক্ষেই এ সমস্যার সমাধান করা সম্ভব নয়। সম্মিলিতভাবে আমাদেরকে এ সমস্যা সমাধানে কাজ করতে হবে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে সহসাই এলাকা ভিত্তিক অভিযান পরিচালনা করা হবে এবং প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মাদকবিরোধী কমিটি গঠন করা হবে। এ জন্য সমাজের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

একই সঙ্গে কিশোর গ্যাং দমনে আগামীকাল থেকেই জেলা গোয়েন্দা পুলিশের পাশাপাশি ফতুল্লা থানা পুলিশও অভিযানে নামবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, সুনির্দিষ্ট কোন তথ্য না পাওয়া গেলে বা না দিতে পারলে যাকেই রাস্তায় বা অলি-গলিতে পাওয়া যাবে অহেতুক আড্ডা মারতে তাকেই গ্রেপ্তার করা হবে বলে তিনি জানান।

ওপেন হাউজ ডেতে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক’সার্কেল) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা কমিনিটিং পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, বিকেএমইর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মোরশেদ সারোয়ার সোহেল, দৈনিক কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক দিলীপ কুমার মন্ডল, শিক্ষক ও সাংবাদিক রণজিৎ মোদক, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমূখ।

সঞ্চলনায় ছিলেন ফতুল্লা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এস.এম শফিকুল ইসলাম সফিক ও অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন পরিদর্শক (অপারেশন) অফিসার সঞ্জয় কুমার সরকার।