করোনায় ভুমিকা রাখায় নারায়ণগঞ্জের ডিসিকে সম্মাননা স্মারক ক্রেস্ট

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রাণঘাতী করোনা ভাইরাস বিপর্যস্তের সময় নারায়ণগঞ্জের শ্রমজীবি, কর্মজীবি মহামারী করোনায় আক্রান্ত মানুষদের সার্বক্ষনিক জীবনের ঝুকি নিয়ে দায়িত্ব পালনের জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটি ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ কমিটির যৌথ উদ্যোগে করোনা বীর হিসেবে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে কমিটির নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ শেষে এ সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন। পরে জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটি ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সাথে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময়ে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটি ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন বিষয় নিয়ে কথাবার্তা শুনেন এবং সহযোগিতা করার আশ্বাস দেন।

এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি গোলাম কাদির, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দা শামীমা, সহ-সভাপতি জানে আলম লালা, সহ-সভাপতি সাগরিকা বেগম, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, শ্রমিক ফেডারেশন মহানগরের সভাপতি সোহরাফ হোসেন নিলু, নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি সোহেল ইসলাম, বন্দর থানার সাধারণ সম্পাদক মোঃ সুজন, বিশাল, কৃষ্ণ, মিঠু, হাসান, হৃদয় ও উজ্জ্বল প্রমুখ।