বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ সিকদারকে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘ কয়েক যুগ পর নারায়ণগঞ্জ মহানগরীর বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহ্বায়ক হিসেবে রাহিদ ইসতিয়াক সিকদার দায়িত্ব পাওয়া বন্দরের ছাত্রদলের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার কমিটি ঘোষণার পর বন্দর থানাধীন ছাত্রদলের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জানাগেছে, মঙ্গলবার নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল, বন্দর থানা ছাত্রদল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল, সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদল, নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল ও কদমরসুল কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার খবরটি সংবাদ মাধ্যমকে জানান কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ মহানগরের অধীন ৬টি ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই সিদ্ধান্ত অনুমোদন করেন। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী ৬০দিনের মধ্যে আওতাধীন ইউনিটের কমিটি জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

কমিটি ঘোষণার কথা নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ মিডিয়াতে জানিয়েছেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের পক্ষ থেকে ৬টি ইউনিট কমিটি কেন্দ্রে জমা দেয়া হয়েছিল। কেন্দ্র যাচাই বাছাই শেষে আজকে তা ঘোষণা করেছে।

বন্দর থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি:

আহবায়ক রাহিদ ইসতিয়াক সিকদার ও সদস্য সচিব আসিফ মকবুল, যুগ্ম আহবায়ক সাকিব রাইয়্যান মোঃ হৃদয় হােসেন, আল-আমিন, ফারুক মিয়া, আব্দুল্লাহ আল-মামুন, নাদিম সৈকত হাসান, জোবায়ের হোসেন (রোমান), ফাহিম ভুইয়া ও শহিদুল ইসলাম নাঈম, সদস্য ফাইজুল আলম সিঞ্জান, সাব্বির হোসেন, কাজী শরিফুল ইসলাম সৈকত,সোহান, আমিনুল ইসলাম (বাধন), আব্দুল গাফফার, শামিয়া সিফাত মিয়া ও ফয়সাল।