রূপগঞ্জের দাউদপুর ইউপি নির্বাচন: নৌকা প্রত্যাশা নিয়ে মাঠে রফিকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণের তফসিল ঘোষণার পর জমে ওঠেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউপি নির্বাচন। উঠান বৈঠকে ব্যস্ত প্রার্থীরা আওয়ামী সমর্থন আদায়ে শুরু করেছেন দৌড়ঝাপ। এ দৌড়ে আওয়ামী ঘরোনার সম্ভাব্য প্রার্থী হিসেবে নাম শোনা যাচ্ছে ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ও বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের।

এ ছাড়াও প্রার্থী বিএনপির বিষয়ে দলীয় সিদ্ধান্তের অপেক্ষায়। এমন কর্মসূচীর আওতায় তৃণমুলের সমর্থন ও দলীয় মনোনয়ন পেতে দাউদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম রফিক নেমেছেন নির্বাচনী প্রচার প্রচারনায়।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলায় বেলদী বাজার এলাকায় সমাজসেবক সৈয়দ মারফত আলীর সভাপতিত্বে এক নির্বাচনী আলোচনা সভায় রফিকুল ইসলাম রফিক তার বক্তব্যে বলেন, দীর্ঘ ২৭ বছরের রাজনীতিতে থেকে দাউদপুরের উন্নয়নে বিভিন্নভাবে অবদান রাখা ও গরীব দুঃখীদের পাশে থেকেছি। ভবিষ্যতে দাউদপুর অঞ্চলে কোন আবাসন কোম্পানী হতে দেয়া হবে না। স্থানীয় রাস্তা ঘাট ও গরীব দুঃখীর স্বার্থ রক্ষা করা হবে।

তিনি আরো বলেন, রূপগঞ্জের রূপকার পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি পুরো রূপগঞ্জের পাশাপাশি দাউদপুরে উন্নয়ন কাজ করেছেন। আরো কাজের সুযোগদানে তার বিশ্বস্থ্য হাতিয়ার হিসেবে আমাকেই মনোনীত করবেন। আর এটাই দাউদপুরবাসির প্রত্যাশা।

উল্লেখ্য যে, সম্প্রতি দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ২৩ সেপ্টেম্বর। প্রার্থীতা যাচাই বাচাই ২৬ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর এবং ভোট গ্রহণের কথা রয়েছে আগামী ২০ অক্টোবর। নির্বাচন সম্পন্ন করতে সকল প্রস্তুতি নিচ্ছেন জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কর্মকর্তাগণ।