আওয়ামীলীগ নিয়ে ফেসবুকে যুবদল নেতার পোস্ট, ফতুল্লায় প্রতিবাদে সমাবেশ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় আওয়ামীলীগ নেতাদের সঙ্গে মিলে একটি সামাজিক উন্নয়নমুলক ভবনের নির্মাণ কাজ বন্ধ করে আওয়ামীলীগকে কুলাঙ্গার দল আখ্যায়িত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে বিএনপির যুবদলের এক নেতা।

এমন অভিযোগে ফতুল্লা কুতুবপুর এলাকায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। সভায় আওয়ামীলীগকে নিয়ে কটুক্তিকারী সেই যুবদল নেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে কঠোর হুশিয়ারী দিয়েছেন বক্তারা।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল হতে সন্ধা পর্যন্ত কুতুবপুরের শাহি মহল্লা এলাকায় স্থানীয় যুবলীগের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কুতুবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সখাপতি ও স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার।

এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য এম ও এফ খোকন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক হুমায়ন কবির, স্থানীয় ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা: বিএম আনোয়ার, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, স্থানীয় আওয়ামীলীগ নেতা লিটন হাওলাদার, যুবলীগ নেতা সেলিম রেজা প্রমূখ।

সভায় প্রধান অতিথি আলাউদ্দিন হাওলাদার বলেন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু তাদের বাহিনীর লোকজন নিয়ে শনিবার নির্মাণ কাজ বন্ধ করে দেয়। তারা এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী। তাদের সঙ্গে বিএনপির নাশকতাকারীরাও নির্মাণ কাজ বন্ধে অংশ নেয়। এর মধ্যে জেলা যুবদলের সদস্য ফারুক ঐ দিনই তার ফেসবুক একাউন্ট হতে আওয়ামীলীগ দলকে কুলাঙ্গার সহ অশ্লিল ভাষায় মন্তব্য করে স্ট্যাটাস দিয়েছে। বর্তমান আওয়ামীলীগ সরকার থাকা সত্বেও একজন যুবদল নেতা আওয়ামীলীগকে কুলাঙ্গার দল হিসাবে আখ্যায়িত করে। সে এতো বড় সাহস পায় কোথায়? আওয়ামীলীগকে ভালবাসে বলে স্থানীয় যুবলীগ বিক্ষোভ ও প্রতিবাদ সভার আয়োজন করে।