ভোটের অধিকার নাই, ভোটের আগের রাতেই সিল মেরে বাক্স ভরে রাখা হয়: বন্দরে আশা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলার ধামগড়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

অনুষ্ঠানে তার বক্তব্যে তিনি বলেন, ‘ভোটের অধিকার নাই, বর্তমান সরকারের সময়ে জনগণের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে। নির্বাচনের আগের রাতেই সিল মেরে বাক্স ভরে রাখা হয়। ফলে জনপ্রতিনিধিদেরকে জনগণের জন্য কাজ করতে হয়না। এ প্রক্রিয়া থেকে বের হয়ে আসতে হলে আমাদেরকে কাজ করতে হবে। শহীদ জিয়া আমার বিশ্বাস, শহীদ জিয়া আমার চেতনা এই স্লোগানগুলো শুধু মুখে বললে হবেনা, কাজে তা প্রমাণ করতে হবে। ভয়কে জয় করে বুকে সাহস সঞ্চয় করে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে’।

বন্দর থানা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল সোবহানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউনিয়ন বিএনপি’র সভাপতি মতিন প্রধান, বন্দর উপজেলা যুবদলের নেতা কাওসার হামিদ খাঁন, বন্দর উপজেলা যুবদলের নেতা ওয়াদুদ সাগর, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আলতাফ হোসেন ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, বন্দর থানা বিএনপি নেতা মনির হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক তাওলাদ মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও জুয়েল, সহ-সভাপতি মোস্তাক হোসেন, বন্দর উপজেলা যুবদলের নেতা অহিদ ভূঁইয়া ও রাসেল ভূঁইয়া, বন্দর উপজেলা তাঁতী দলের আহবায়ক মিলন হোসেন ও বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের নেতা ডাঃ সজীব হোসেন উপস্থিত থেকে দোয়ায় শরীক হন।

এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং দোয়া শেষে উপস্থিতদের মধ্যে তবারক বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, প্রেসিডেন্ট জিয়াউর রহমান ১৯৭৮ সালের এই দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠা করেন।