আওয়ামীলীগে মতবিরোধ থাকতে পারে কিন্তু দূর্দিনে আমরা ঐক্যবদ্ধ: ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমাম মাসুম বলেছেন, সোনারগাঁয়ে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ এবং সু-সংগঠিত আওয়ামী লীগ। আজকের এই মঞ্চের উপস্থিতি বলে দেয় নারায়ণগঞ্জ জেলার মধ্যে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী।

তিনি বলেন, দলের দুর্দিনে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে বারবার প্রমাণ করেছে পিরোজপুর ইউনিয়নের মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি। কারণ পিরোজপুর ইউনিয়ন আওয়ামী ও সহযোগি সংগঠন ঐক্যবদ্ধ। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নাই। আমাদের মধ্যে মতবিরোধ থাকতে পারে কিন্তু দলের দুর্দিনে আমরা এক। আগামী দিনে ও আমরা জননেত্রী শেখ হাসিনার যেকোন দিকনির্দেশনা আসে আমরা কাঁধে কাঁধ রেখে সবাই মিলে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

৩১ আগস্ট সোমবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও স্কুল মাঠে অনুষ্ঠিত এক আলোচনা ও মিলাদ দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরনে
কান্দারগাও গ্রামবাসী এ অনুষ্ঠানের আয়োজন করেন। স্থানীয় আওয়ামীলীগ নেতা তাজউদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, আওয়ামীলীগ নেতা ফজলুল হক প্রধান, আলী আকবর মেম্বার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাইদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, স্থানীয় ইউপি সদস্য মোশারফ হোসেন প্রমুখ।

এসময় আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, মাসুম বিল্লাহ, আবু হানিফ, শাহাবুদ্দিন প্রধান, আলমচাঁন, আনোয়ার হোসেন, লুৎফর রহমান, কবির আহম্মেদ, শ্রমিকলীগ তাজুল ইসলাম, রিয়াদ হোসেন স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।