বন্দরে র‌্যাবের তল্লাসীতে পেশাদার তিন মাদক পাচারকারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের রাফি ফিলিং স্টেশনের সামনে তল্লাসী চালিয়ে পেশাদার তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ২৫ আগস্ট মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ২৪ আগষ্ট সোমবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে ফেনী থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে ২ হাজার ৬’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় মাদক চালানের দায়ে মোঃ আব্দুল হান্নান শাহীন (৪৬), মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও মোছাম্মদ সুরাইয়া আক্তার মীম (২৭) নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, তারা পেশাদার মাদক পাচারকারী। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নান শাহীনের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায়, মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া ও মোছাম্মদ সুরাইয়া আক্তার মীমের বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়।

গ্রেপ্তারকৃত আসামিরা আরোও স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া ও তার স্ত্রী মোছাম্মদ সুরাইয়া আক্তার মীম আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনী জেলা হতে অভিনব কায়দায় ও সুকৌশলে বাসে পারিবারিক ভ্রমণের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয় করে নারায়ণগঞ্জ, ঢাকা জেলা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।