নারায়ণগঞ্জে পাসপোর্ট দালাল চক্রের ৭ সদস্য গ্রেপ্তার, ভূয়া সীল ও পাসপোর্ট জব্দ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে নগদ অর্থ, ডাক্তারের ভূয়া সীল, ল্যাপটপ, কম্পিউটার, প্রিন্টার, সিসি ক্যামেরা ও অসংখ্য অবৈধ পাসপোর্ট জব্দ করা হয়।

২৫ আগস্ট মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী।

গ্রেপ্তারকৃত দালাল চক্রের সদস্যরা হলো- আল আমিন, মিজান, মাসুদুর রহমান, আফতাবউদ্দিন, আনিসুজ্জামান, রিয়াদ ও মেহেদী হাসান।

সংবাদ সম্মেলনে জাহেদ পারভেজ চৌধুরী বলেন, আমাদের কাছে বেশ কিছুদিন ধরেই একটি তথ্য ছিল যে, নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে একটি দালাল চক্র সাধারণ মানুষকে পাসপোর্ট করে দিবে বলে মিথ্যা আশ্বাস দিয়ে টাকা আদায় করছে এবং পাসপোর্ট জমা নিচ্ছিল। পাশাপাশি তারা বিভিন্ন সরকারি ডাক্তারের ভুয়া সীল বানিয়ে তাঁরা এই আবেদনগুলো প্রসেস করার চেষ্টা করে।

তিনি জানান, এই অবৈধ কাজগুলো তাঁরা দীর্ঘদিন ধরেই করে আসছিল। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে থেকে বিকেল তিনটা পর্যন্ত পাসপোর্ট অফিসে সামনে থেকে দালাল চক্রের ৭জনকে আটক করা হয়। এ সময়ে তাদের দোকানে অভিযান চালিয়ে নগদ টাকা, ল্যাপটপ, কম্পিউটার, প্রিন্টার, সিসি ক্যামেরা ও অসংখ্য অবৈধ পাসপোর্ট জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।