১৫ আগস্ট ও ২১ আগস্ট: সানির পক্ষে ফতুল্লার ১৫টি মসজিদে নান্নুর আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ ও ২১ আগস্ট বর্বরো‌চিত গ্রেনেড হামলায় নিহত শহীদ‌দের আত্মার মাগ‌ফিরাত কামনা ক‌রে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফায়েত আলম সানির পক্ষে নারায়ণগঞ্জের ফতুল্লার প্রায় ১৫টি মসজিদে দোয়ার আয়োজন করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান নান্নু।

২১ আগস্ট শুক্রবার বাদ জুম’আ ফতুল্লার ১৫‌টি মস‌জি‌দে দিনব‌্যাপী কোরআন খতম ও দোয়া অনু‌ষ্ঠিত হয়। প‌রে বাদ আসর শিবু মার্কেট এলাকাতে সাধারণ মানুষকে নিয়ে দোয়ার আয়োজন করেন জেলা ছাত্রলী‌গের সা‌বেক এই সাংগঠ‌নিক সম্পাদক। এসময় উপ‌স্থিত ছি‌লেন জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফায়েত আলম সানি।

‌দোয়া মাহ‌ফি‌লে ১৫ আগস্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু সহ পরিবারের সকল সহীদের আত্মার মাগফেরাত কামনা, ২১শে আগস্টে গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা, সংসদ সদস্য একেএম শামীম ওসমানসহ তার পরিবারের সকল প্রয়াত, জীবিত সদস‌্যদের রু‌হের মাগফেরাত, শারীরিক সুস্থতা সহ দীর্ঘায়ু কামনা এবং সাফায়েত আলম সানির মরহুম পিতা সা‌বেক পৌর কাউ‌ন্সিলর শেখ নিজাম আলম এর আত্মার মাগফেরাত কামনা ও মাতার রোগমুক্তি কামনা ছাড়াও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলীর রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা মসজিদ, কুতুব আইল কামিনী মসজিদ, কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদ, বায়তুত তাহার জামে মসজিদ, লাকি বাজার জামে মসজিদ, প্যরাডাইস ক্যাবল জামে মসজিদ, বায়তুর নূর জামে মসজিদ, কুতুব আইল বাবরি মসজিদ, আল আকসা, বায়তুল আমান, হাজী সাইজউদ্দিন মাদ্রাসা মসজিদ সহ আরো কয়েকটি মসজিদের ইমামগণ এই দোয়া ও মাহফিল শেষে মোনাজাত করেন।

এ সময় শেখ সাফায়েত আলম সানি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য যারা শহীদ হয়েছেন ও ২১ আগষ্ট বোমা হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমার রাজনৈতিক শিক্ষা গুরু, গণমানুষের নেতা একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনা করি এবং সামসুজ্জোহা চাচা, নাগিনা জোহা চাচি ও একেএম নাসিম ওসমান ভাই সহ নারায়ণগঞ্জকে যারা প্রতিষ্ঠিত করেছেন বিশ্বের দরবারে সেই সকল প্রয়াত নেতাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি। আপনারা জানেন যে বর্তমানে ফতুল্লা থানার বিপ্লবী সাধারণ সম্পাদক, তিন তিনবার নির্বাচিত, স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান শওকত আলী অসুস্থ হয়ে ঢাকার এপোলো হসপিতালে ভর্তি আছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেনো খুব দ্রুত আমাদের মাঝে আবারো ফিরে এসে দেশ ও মানুষের জন্য কাজ করতে পারেন এবং আমার মা বর্তমানে একটু অসুস্থ আছেন, আমার মায়ের জন্যও সবাই দোয়া করবেন।

তিনি আরো বলেন, আমাদের রাজনৈতিক শিক্ষা হচ্ছে জাতির পিতার আদর্শকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষকে সেবা দান করে এই দেশকে একটি উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। তাই সকলকে বলবো এই শোককে শক্তিতে রুপান্ত‌রিত করে আমরা যেনো আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি সেভাবেই একত্রিত হয়ে সকলে কাজ করবো।

এসময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি ছাড়াও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরাফাত রহমান জুম্মান, সহ-সভাপতি আরিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রায়হান, ওয়াটোর নারায়ণগঞ্জ জেলা চ্যাপ্টারের সভাপতি ফাহিম ভূঁইয়া এমিল, সাধারণ সম্পাদক ইশতিয়াক আল কাফি নিশান, আইন কলেজের সাবেক এজিএস মোঃ মহিউদ্দিন, যুবলীগ নেতা জাকির হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি টিপু সুলতান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল ইসলাম সুজন, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারন সম্পাদক ইমরান আহমেদ ইমন, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাউসার, সহ সভাপতি পারভেজ আহমেদ রনক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম হোসেন কেনন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন নাঈম, জেলা ছাত্রলীগ নেতা ফারুক প্রধান, ইমরান হোসেন, মীর সৃজন, সানী, রানা প্রধান, নাহিদ পারভেজ, আজমত আলি আবির, হানিফ আহম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা রফিক সাউদ।
আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান শুভ, ক্লিনটন রায়, সোহাগ, আকাশ মাহমুদ, পল্টন রায়, ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহিন, আরাফাত, কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাতুল, পরশ প্রমুখ।