ছাত্রদলের কমিটি গঠন নিয়ে সাহেদ ও সুমনের অনুগামীদের সংঘর্ষে আহত ৬

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ইউনিট কমিটি গঠন নিয়ে সভাপতি সাহেদ আহমেদ ও সহ-সভাপতি হামিদুর রহমান সুমন অনুগামী নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের অন্তত ৬ আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

২১ আগস্ট শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগরীর পালপাড়া এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হামিদুর রহমান সুমনের অনুগামী ৩ জন ও সাহেদ অনুগামী ৩ জন ছাত্রদল কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

ঘটনা সূত্রে জানাগেছে, সম্প্রতি মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিট কমিটি গঠন নিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছিল। এ নিয়ে পালপাড়া এলাকায় ছাত্রদলের দুই গ্রুপের মাঝে এ ঘটনা ঘটে। এতে সুমন অনুগামী রাসেল, মৃদুল, আমিনুল ও সাহেদ অনুগামী অমিত, নীরব ও উজ্জল নামে তিনজন করে আহত হয়েছেন।

এ বিষয়ে হামিদুর রহমান সুমন অভিযোগ করেছেন- ইউনিট কমিটি গঠন নিয়ে সভাপতি সাহেদ আহমেদের অনুগামী দর্পন প্রধানের উস্কানীতে বেশকজন ছাত্রদল কর্মী হামিদুর রহমান সুমনের কর্মীদের উপর হামলা চালিয়েছে। এতে তার তিন কর্মী আহত হয়েছেন এবং তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার মাঝে দর্পন প্রধান তার অফিসে রাসেলকে আটক করে মারধর করা হয়। আরেকজন সেখানে পাঠালে তাকেও মারধর করা হয়। তিনি জানান- এ বিষয়টি তিনি ছাত্রদলের উর্ধ্বতন নেতাদের অবহিত করবেন।

তবে এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে সাহেদ আহমেদ দাবি করেন- মহানগর ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে ঝগড়া বা মারামারির ঘটনা ঘটেছে এমনটা আমার জানা নাই। আমি কমিটি গঠনের বিষয়ে ব্যস্ততার মধ্যে রয়েছি। সে রকম কিছু ঘটলে আমরা জানতে পারতাম।