১৫ আগষ্ট ও ২১ আগষ্ট শহীদদের স্মরণে ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট বর্বরোচিত হামলায় নিহত শহীদদের স্মরণে ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত।

২২ আগস্ট শনিবার সকালে ১১টায় ফতুল্লায় বিসিক সংলগ্ন এলাকায় ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগে উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে নিহত শহীদ ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এমপি শিরীন আহমেদ ও সদস্য সচিব হারুন উর রশিদ সিআইপি এবং একেএম শামীম ওসমান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন জসিম, প্রধান আলোচক সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, বিশেষ অতিথি সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, সহ- সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. বাবুল আহমেদ।

এ সময়ে আলোচনায় বক্তারা বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের যোগসাজশেই ২১শে আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই তার জনসভায় গ্ৰেনেট মামলা চালানো হয়েছে। আল্লাহর অশেষ রহমতে আমাদের প্রধানমন্ত্রী বেঁচে যান। কিন্তু মৃত্যুবরণ করেন মহিলা লীগ নেত্রী আইভি রহমানসহ ২৪ জন। আমরা মনে ১৫ই আগষ্ট ও একুশে আগষ্ট একই সূত্রে গাঁথা। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্ট ও একুশে আগষ্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।

ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি শেখ সাইদ ও যুগ্ম সম্পাদক মো. সুমনের সার্বিক তত্ত্বাবধানে আরোও উপস্থিত ছিলেন, সমাজ সেবক আনোয়ার প্রধান ও মো. বাদশা।