নব্য আওয়ামীলীগাররা নেত্রীর সকল অর্জনকে ম্লান করে দেয়ার কাজে লিপ্ত: আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন, ‘আওয়ামীলীগে এখন সুবিধাভোগী ভুঁইফোড়দের আগমন ঘটেছে। তারা দলের অর্জনগুলোকে ধ্বংস করে দিচ্ছে। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গঠনে আমরা কাজ করে যাচ্ছি, আর নব্য আওয়ামীলীগাররা তা শেষ করে দিচ্ছে।

তিনি আরও বলেন, সুবিধাভোগীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। বঙ্গবন্ধু বাংলাদেশকে দুর্নীতিমুক্ত ও উন্নত দেশে হিসেবে গড়ার স্বপ্ন দেখতেন। জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দুর্নীতিমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে অনেক দূর এগিয়ে গেছেন। কিন্তু কিছু সুবিধাভোগী নব্য আওয়ামীলীগাররা তাদের কর্মপন্থার মধ্য দিয়ে নেত্রীর সকল অর্জনকে ম্লান করে দেয়ার কাজে লিপ্ত রয়েছে। তাই এসব নব্য তথাকথিত হাইব্রিড নেতাদের প্রতিহত করার জন্য সর্বস্তরের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৫ আগস্ট শনিবার বন্দরের বিভিন্ন এলাকায় আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন পরিদর্শনে উপস্থিত থেকে আনিসুর রহমান দিপু তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

এদিন তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের চৌরাপাড়া সোমবারিয়া বাজার, কলাগাছিয়ায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য শাহাজাহান মিয়ার আয়োজন, আওয়ামী লীগ নেতা আলমগীরের আয়োজন, ছাত্রলীগ নেতা শাহীন তাহেরী সিনহার আয়োজন, আওয়ামী লীগ নেতা জার্জিসের আয়োজন, গকুলদাসেরবাগে আওয়ামীলীগ নেতা আব্দুল আউয়াল বাচ্চু ও মিজানুর রহমানের আয়োজন, মদনপুরে বন্দর থানা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়ার আয়োজন, লাউসারে আওয়ামী লীগ নেতা শুক্কুর আলী ও কবির হোসেনের আয়োজন, পশ্চিম কেওঢালায় মাদ্রাসা জুন নূরাইনের আয়োজন পরিদর্শণ করে উপস্থিতদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন আনিসুর রহমান দিপু।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইসহাক মিয়া, শাহাজাহান মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, অ্যাডভোকেট জসীম উদ্দিন, অ্যাডভোকেট আল আমিন, উপজেলা আওয়ামীলীগ নেতা আবু সাঈদ, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, সাহাবুদ্দিন, মিজানুর রহমান সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এসময় তার সাথে উপস্থিত ছিলেন।