জাতীয় শোক দিবস পালনে বন্দরে আওয়ামীলীগের প্রস্তুতি সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন শীর্ষক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট মঙ্গলবার বিকেলে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ ঘারমোড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধাণ।

তিনি বলেন,মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলার অবিসংবাদিত নেতা, বাংলাদেশ কান্ডারী ছিলেন তিনি তার ডাকে সারাদিয়ে বাংলার সকল শ্রেণীর জনগণ যুদ্ধে নেমেছিলো। নরপিশাচরা তাকে হত্যা করে বাংলাদেশের মানুষের কাছ থেকে বঙ্গবন্ধুকে কেড়ে নিতে চেয়েছিল তিনি তারা তা পারেনি। বঙ্গবন্ধু বাঙ্গালীর কাছে ইতিহাস নয় বরং অমর হয়ে আছেন।

তিনি আরো বলেন, জাতীয় শোকদিবস পালণে আমরা কোনদিকে কমতি রাখবো না প্রতি ওয়ার্ডে আমারা সবার মতামতের ভিত্তিতে ধাপে ধাপে পালণ করব। কলাগাছিয়ায় বর্তমান আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারীর নির্দেশ মতেই আমরা শোক দিবস পালণ করব। আমরা কলাগাছিয়ায় কোন কুন্দল দেখতে চাই না।আমরা সবাই এক হয়ে কাজ করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম।

অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ’লীগ নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, (১নং ওয়ার্ড থেকে)রাসেদুজ্জামান মন্টু, আয়াজ বারি, মোঃ শাহাদাৎ হোসেন, (২নং ওয়ার্ড) মোঃ হারিছ উদ্দিন, মোফাজ্জল হোসেন, মাসুম রেজা, শফিক আহমেদ (৩নং ওয়ার্ড) কাজী এরসাল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুক্তার উদ্দিন মুক্তু, আশেক মাহমুদ, দেলোয়ার হোসেন মদিল, আলী আহমদ, আশ্রাফুল হক মাসুদ, মোঃ শাহজালাল, মোশাররফ হোসেন, (৪নং ওয়ার্ড থেকে)আব্দুল্লাহ বাবু, ইব্রাহিম টুটুল, জাহাঙ্গীর আলম স্বপন, পিয়ার মোহাম্মদ, (৫নং ওয়ার্ড)আমিনুল ইসলাম, ওবায়দুল্লাহ, দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড থেকে, কামরুল হাসান জজ, শাহজালাল, জামাল মেম্বার, কামরুল হাসান মোল্লা, ৭নং ওয়ার্ড থেকে তোফাজ্জল হোসেন, নাসির উদ্দিন, শারজাহান, কবির হোসেন, ৮নং ওয়ার্ড থেকে ইয়ানুর মিয়া, যুবলীগের সভাপতি রুহুল আমিন, রহমত উল্লাহ, জসিমউদদীন জসা, ৯নং ওয়ার্ড থেকে মোহসীন মিয়া, আক্তার হোসেন, কামাল হোসেন প্রমূখ।

অনুষ্ঠান শেষে তারা স্থানীয় নব উদ্যোগ যুব সংঘের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও আলোচনায় সংযুক্ত হন।