র‌্যাবের অভিযানে সোনারগাঁয়ে ২ নারী সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মেঘনা ব্রীজ এলাকায় মাদক পাচারের সময় অভিযান চালিয়ে ২ নারী মাদক ব্যবসায়ী সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৫ আগস্ট বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, র‌্যাব-১১ এর অভিযানে ৫ আগস্ট বুধবার দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ব্রীজ এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চেকপোষ্টের মাধ্যমে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস তল্লাশী করে ২৫ হাজার ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ২ নারী সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ রাজু (৪২), হায়দার (২৮), মোসাম্মদ কল্পনা (২৭) ও মাহমুদা আক্তার রেশমা (২২)। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মাইক্রোবাসও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ রাজু’র বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন লতিফপুর এলাকায় এবং হায়দারের বাড়ি মাদারীপুর জেলার সদর থানাধীন মিলারচর এলাকায়। এছাড়া মাদক ব্যবসার সাথে জড়িত অপর ৩ নারী মোছাম্মদদ কল্পনা ও মাহমুদা আক্তার রেশমার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন আকসিনা এলাকায়।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমণের নামে যাত্রী পরিবহণের আড়ালে অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে আনয়ন করে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে।