শেখ কামাল বেঁচে থাকলে দেশ আরো এগিয়ে যেতো: কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৫ আগস্ট বুধবার বিকেলে উপজেলার ফরাজিকান্দাস্থ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

তিনি বলেন, মহান স্বাধীনতার ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র শেখ কামাল অনন্য গুণের অধিকারী ছিলেন। তিনি এক দেশের ক্রীড়াঙ্গনে তার ব্যাপক অবদান ছিলো। একদল নরপশু ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত না হলে দেশের ফুটবলসহ ক্রীড়াঙ্গনের চেহারাই যে পাল্টে যেতো।

তিনি আরও বলেন, শেখ কামাল বেঁচে থাকলে প্রধানমন্ত্রীর সাথে এক হয়ে দেশকে আরো দ্রুতই এগিয়ে নিয়ে যেতেন। সকলেই বঙ্গবন্ধু, তার ও বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাদের ভালো রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম।

অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন-(১নং ওয়ার্ড থেকে) আলম মেম্বার, রাসেদুজ্জামান মন্টু, আয়াজ বারি, মোঃ শাহাদাৎ হোসেন, (২নং ওয়ার্ড) মোঃ হারিছ উদ্দিন, মোফাজ্জল হোসেন, মাসুম রেজা, শফিক আহমেদ (৩নং ওয়ার্ড) কাজী এরসাল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুক্তার উদ্দিন মুক্তু, আশেক মাহমুদ, দেলোয়ার হোসেন মদিল, আলী আহমদ, আশ্রাফুল হক মাসুদ, মোঃ শাহজালাল, মোশাররফ হোসেন, (৪নং ওয়ার্ড থেকে) আব্দুল্লাহ বাবু, ইব্রাহিম টুটুল, জাহাঙ্গীর আলম স্বপন, পিয়ার মোহাম্মদ, (৫নং ওয়ার্ড) আমিনুল ইসলাম, ওবায়দুল্লাহ দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড থেকে শাহজালাল, জামাল মেম্বার, কামরুল হাসান মোল্লা, ৭নং ওয়ার্ড থেকে তোফাজ্জল হোসেন, নাসির উদ্দিন, কবির হোসেন, ৮নং ওয়ার্ড থেকে ইয়ানুর মিয়া, যুবলীগের সভাপতি রুহুল আমিন, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশিফ মাহমুদ, রহমত উল্লাহ, জসিমউদদীন জসা, ৯নং ওয়ার্ড থেকে মোহসীন মিয়া, আক্তার হোসেন ও কামাল হোসেন প্রমূখ।