র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, বিয়ার ও মদ উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর এরাকায় র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে ১৭০ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার সহ সাকিব ও সজীব বেপারী নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ আগস্ট মঙ্গলবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার।

তিনি জানান, ৩ আগস্ট সোমবার দিবাগত রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর এলাকা হতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে ১৭০ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয় এবং সাকিব ও সজীব বেপারী নামের দুই মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, আসামী মোঃ সাকিব ও সজীব বেপারী উভয়ের বাড়ী কুমিল্লা জেলার তিতাস থানাধীন সোলাকান্দি এলাকায়। গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।