র‌্যাব-১১’র অভিযানে সিলেটে ধর্ষণ মামলার আসামি নরসিংদী থেকে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নরসিংদী জেলার মাধবদী থানাধীন ছোট মাধবদী এলাকা তেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ আগস্ট মঙ্গলবার র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার এ তথ্য জানান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল ৩ আগষ্ট সোমবার সন্ধ্যায় নরসিংদী জেলার মাধবদী থানাধীন ছোট মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর নারী ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি রুহেল আহমেদকে গ্রেপ্তার করা হয়। আসামি রুহেল আহমেদ সিলেট জেলার কানাইঘাট থানাধীন মনিপুর এলাকার আবদুল মতিনের ছেলে।

র‌্যাব আরও জানায়, গত বছরের ১২ নভেম্বর অনুমান ১২টার দিকে আসামী রুহেল আহমেদ তার কাম-প্রবৃত্তি চরিতার্থ করার উদ্দেশ্যে ভূক্তভোগী নারীকে তার বাড়ীর উত্তর পাশে সবজি বাগানে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একই সাথে এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ভূক্তভোগীকে ভয়ভীতি ও হুমকি দেয়।

পরবর্তীতে ভূক্তভোগীর পিতা বাদী হয়ে সিলেট জেলার কানাইঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১)/৩০ ধারায় একটি নিয়মিত মামলা রুজু করেন। মামলা হওয়ার পর অভিযুক্ত গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গত ৩ আগস্ট সন্ধ্যায় নরসিংদী জেলার মাধবদী থানাধীন ছোট মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত এজাহারনামীয় পলাতক আসামী রুহেল আহমেদকে গ্রেপ্তার করে।