বন্দরের মাদক ব্যবসায়ী সাইকা রানী র‌্যাবের অভিযানে গ্রেপ্তার, ১৭ লিটার মদ উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের একরামপুুর এলাকায় র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাইকা রানীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদক বিক্রির টাকা ও ১৭ লিটার মদ উদ্ধার করা হয়। ৪ আগস্ট মঙ্গলবার র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, ৪ আগস্ট সকাল ১০টা ২৫ মিনিটে র‌্যাব-১১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর ইস্পাহানী ঘাট এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া আসামি সাইকা রানীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাইকা রানী নারায়ণগঞ্জের বন্দর থানাধীন সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের একরামপুর মেথর পট্টি এলাকার মৃত বিনোদ লালের স্ত্রী।

এ সময় সাইকা নারীর দখল হতে ১৭ লিটার দেশীয় তৈরি মদ এবং মাদক বিক্রির নগদ ৫ হাজার ৩’শ টাকা উদ্ধার করা হয়। মাদকের বাজার মূল্য আনুমানিক ৮ হাজার ৫’শ টাকা।

উল্লেখিত আসামি উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। ধৃত মহিলা আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।