ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁবাসীকে আশরাফ ভূঁইয়া’র শুভেচ্ছা

পবিত্র ঈদ উল আযহার অন্তর্নিহিত তাৎপর্যের দিকে গুরুত্ব দিয়ে এবং করোনামুক্ত বাংলাদেশের প্রত্যয়ে সকলকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইযা।

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় নারায়ণগঞ্জবাসীকে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- “সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে অন্যের জন্য বিলিয়ে দেওয়া। ঈদুল আযহার এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা, ঈদুল আযহায় পশু কুরবানীর মাধ্যমে মহান আল্লাহ তায়ালা যেন আমাদের দেশ থেকে মহামারী করোনা ভাইরাস দূরিভূত করেন।

পবিত্র ঈদ উল আযহায় যারা পশু কোরবানী করবেন তাদেরকে যথাযথভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানাচ্ছি। নিজে সচেতন থাকুন এবং অন্যকেও সচেতন রাখুন।

একই সাথে আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং পশু কুরবানীর মাধ্যমে অর্জিত প্রিয় ও মুল্যবান ঈমানী জজবা আল্লাহর রাস্তায় ব্যায় করার শিক্ষায় আমাদের জীবন পরিচালিত করেন। সেই প্রত্যাশায় নারায়ণগঞ্জ তথা দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা।”