আলীরটেক ইউনিয়নে নির্বাচনী বাতাস, আলোচনায় নতুন মুখ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে এখনই শুরু হয়েছে নির্বাচনী হাওয়া। চলছে আগামী নির্বাচনে কে হতে যাচ্ছেন সরকারি দলের সমর্থিত প্রার্থী। সেই সঙ্গে স্থানীয় ভোটারদের মাঝে কার গ্রহণযোগ্যতা রয়েছে। নতুন মুখ আসবে নাকি পুরাতন কেউ আসবে তা নিয়েও বেশ জোড়ালো আলোচনা। তবে বেশির ভাগ মানুষ নতুন মুখ দেখতে চায়। যার মধ্যে বেশ জোড়ালো আলোচনায় রয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সায়েম আহমেদ।

তবে স্থানীয়রা জানিয়েছেন- বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান মতি ও সাবেক চেয়ারম্যান জাকির হোসেনও আগের মতই নির্বাচনী প্রস্তুতিতে রয়েছেন। সরকারি দলের শীর্ষ পর্যায়ের সুদৃষ্টি আকর্ষণে তারা দুজনই কাজ করছেন। আর সায়েম আহমেদ কাজ করছেন স্থানীয় মানুষের পাশে। তরুণ সমাজের মাঝে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছেন সায়েম আহম্মেদ।

নির্বাচনের আরও ৭/৮ মাস বাকি থাকলেও স্থানীয়দের মাঝে এই তিনজনই রয়েছেন নানা আলোচনায়। কেউ কেউ হিসেব কষছেন বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান মতি এলাকার উন্নয়নে কি কি করেছেন। তার জনসম্পৃক্ততা খুবই কম ছিল। কেউ কেউ বলছেন- একই কায়দায় চেয়ারম্যানশীপ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন জাকির হোসেন। তাদের দুজনকেই এলাকার মানুষ পরীক্ষা করেছেন। এবার তাই নতুন মুখকেই দেখতে চান তারা। আর সেই নতুন মুখের মধ্যে আলোচনায় সায়েম আহমেদ।

এ বিষয়ে মোঃ সায়েম আহমেদ মিডিয়াতে বলেন, আগামীতে ইনশাআল্লাহ আলীরটেক ইউনিয়ন পরিষদে নির্বাচন হবে। গতবারেও মানুষের প্রত্যাশা পূরণে চেষ্টা করেছি এবারও করবো। আমার বিশ্বাস আগামীতে আমাদের সকলের শ্রদ্বেয় অভিভাবক এমপি সেলিম ওসমান আমাদের ইউনিয়নে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নির্বাচনের সুষ্ঠ ব্যবস্থা করবেন। আমারা এলাকাবাসীর পক্ষ থেকে এমপি সাহেবের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করছি।