কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতির মৃত্যুতে সাবেক ছাত্রদল সভাপতি রোমেনের শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ শহর ছাত্রদলের সাবেক সভাপতি কামরুল হাসান রোমেন।

জানাগেছে, এর আগে ২৮ জুলাই মঙ্গলবার ভোর ৪টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন শফিউল বারী বাবু (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এক শোকবার্তায় কামরুল হাসান রোমেন বলেন, শফিউল বারী বাবু ভাইকে হারিয়ে বিএনপি হারালো একজন অভিভাবক এবং দেশ হারালো একজন রাজনীতিককে। অসময়ে তার চলে যাওয়া তার পরিবারের জন্য কতটা কষ্টের সেটা ভাষায় বুঝানোর মত নয়। কিন্তু নিয়তিকে মেনে নিতেই হয়।

শোকবার্তায় কামরুল হাসান রোমেন মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শোকবার্তায় তিনি আরও বলেন, বিএনপির রাজনীতির এক অকুতোভয় সৈনিক ছিলেন শফিউল বারী বাবু। শোকে, সংকটে, লড়াই সংগ্রামের এক অনন্য যোদ্ধা শফিউল বারী বাবু বিএনপির রাজনীতিকেই বেছে নিয়েছিলেন জীবনের অভিষ্ট্য লক্ষ্য হিসেবে। নানা চড়াই উৎরাইয়ের মধ্যেও শফিউল বারী বাবু দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। তার মতো একজন যোগ্য ও দক্ষ নেতা না ফেরার দেশে চলে যাওয়ায় বিএনপির সকল নেতাকর্মী শোকে স্তব্ধ হয়ে পড়েছে।

অকালে তার পৃথিবী থেকে তার চলে যাওয়া আমাদের জন্য অনেক কষ্টের এবং বেদনার। আল্লাহ তার জান্নাত নসিব করুন। আমিন।

আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।