সোনারগাঁয়ে বিভিন্ন কর্মসূচিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। করোনা মহামারিতে সামাজিক দূরত্ব মেনে এসব কর্মসূচি পালন করা হয়।

২৩ জুন মঙ্গলবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে মিলাদ মাহফিল, বৃক্ষরোপন ও ত্রাণ বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ফিরোজ মোল্লা ও যুগ্ম আহ্বায়ক ডাঃ অতিকুল্লাহ প্রমূখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা ফজলুল হক, আলী আকবর মেম্বার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, শ্রমিকলীগ নেতা তাজুল ইসলাম, ইউপি সদস্য মোশারফ হোসেন, আলমগীর, সেলিম রেজা, মমতাজ মেম্বার, যুবলীগ নেতা শাহাবুদ্দিন, আলম চাঁন, আবু হানিফ, মাসুম বিল্লাহ, কবির আহম্মেদ, কামাল হোসেন, আনোয়ার হোসেন ও এমএ সালাম ভূঁইয়া প্রমূখ।

প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে কর্মসূচির মধ্যে প্রথমে প্রধানমন্ত্রীর দেয়া উপহার প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতজন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন করা হয়।

পরে করোনায় আক্রান্ত হয়ে আওয়ামীলীগের মন্ত্রী ও সংসদ সদস্য সহ সকল নেতাকর্মী এবং বিশ্বের সকল মুসলমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।