ফতুল্লা বিসিকে ঘুমন্ত অবস্থায় গাড়ি চাপা, নিহত দুই নিরাপত্তারক্ষী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় রাস্তায় ঘুমন্ত অবস্থায় দুইজন নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন। তারা দুইজনই বিসিকের একটি গার্মেন্টের নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। ২৩জুন মঙ্গলবার ভোরে রাস্তায় পরে থাকা দুই নিরাপত্তারক্ষীর লাশ উদ্ধার করা পুলিশ।

নিহত আশরাফুল (৭০) নাটোরের সিংড়া থানার কাদিরগাছা এলাকার মৃত তাইজউদ্দিনের ছেলে। তিনি ফতুল্লার কাশিপুর দেওয়ান বাড়ি সামসুল হকের বাড়িতে ভাড়ায় স্বপরিবার নিয়ে বসবাস করতেন। এবং নিহত লাল চন্দ্র রায় (৩৮) লালমনিরহাটের জলঢাকার দোলাপাড়ার কৈমারীর সুরেন চন্দ্র রায়ের ছেলে। তিনি ফতুল্লার মুসলিমনগর এলাকায় বসবাস করতেন। দুইজন বিসিকের ২নং গেইটের ৫নং গলিতে অবস্থিত লতিফ নিটিং এন্ড গার্মেন্টের সিকিউরিটিগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

বিসিক সিকিউরিটি ইনচার্জ ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহতরা রাতে ডিউটিরত অবস্থায় ওই দুইজন তাদের ফ্যাক্টরীর সামনের রাস্তায় ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে একটি কর্ভাডভ্যান তাদের উপর দিয়ে চলে যায়। পরে সকালে অন্য সিকিউরিটি গার্ডরা সড়কে তাদের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুুলিশের পরিদর্শ (তদন্ত) মো: শাহাদাত হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আর সিসিটিভি ফুটেজ দেখে একটি গাড়ি আটক করা হয়। ঘটনার তদন্ত করা হচ্ছে। আর নিহত আশরাফুলের ছেলে আমিনুল হক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।