৬ ঘন্টা পড়েছিল নারীর লাশ: দাফন করলো এমপি খোকার টিম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর আলমপুরা এলাকায় করোনার উপসর্গ নিয়ে ৫জুন শুক্রবার রাতে এক নারী মৃত্যু বরণ করেন। ওই নারীর মৃত্যুর ৬ ঘন্টা অতিবাহিত হওয়ার পর লাশটি খাটের উপর পড়েছিল। মরহুমা নারীর পরিবারের লোকজন দাফনে এগিয়ে আসেনি।

খবর পেয়ে পরে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহায়তায় তার স্বেচ্ছাসেবক টিম ঘটনাস্থলে গিয়ে ওই নারীর দাফন সম্পন্ন করেন।

জানাগেছে, উপজেলার জামপুর ইউনিয়নের আলমপুর গ্রামের হোসেন আলীর স্ত্রী আউলিয়া বেগম করোনার উপসর্গ নিয়ে শুক্রবার রাত ১১টার দিকে মারা যান। মারা যাওয়ার পর করোনার ভয়ে পরিবারের কেউ ওই নারীর লাশের পাশে এগিয়ে আসেননি।

এমনকি দাফনের জন্য কেউ এগিয়ে আসেনি। পরে স্থানীয় লোকজন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে ফোন করে বিষয়টি অবহিত করলে এমপি লিয়াকত হোসেন খোকা রাত ১১টার সময় তার স্বেচ্ছাসেবক টিমের প্রধান সানাউল্লাহ বেপারীকে মোবাইল ফোনে জানালে মৃত নারীর দাফনের ব্যবস্থা করার জন্য বলেন।

পরে স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাত ৩টার সময় নানাখী কবরস্থানে ওই নারীর দাফন সম্পন্ন করেন।
স্বেচ্ছাসেবক টিমে ছিলেন- মোঃ সানাউল্লাহ বেপারী, মোঃ আবু কালাম, মোহাম্মদ আলী আকবর, মোঃ গোলজার হোসেন, মাহমুদুল হাসান হৃদয়, গাজী শাহ আলম, মোহাম্মদ ওমর ফারুক, মোঃ মামুন ও মহিলা স্বেচ্ছাসেবী মোসাম্মৎ হোসনে আরা বেগম ও আল আমিন।