শিক্ষার্থীদের হাতে ‘বঙ্গবন্ধুর আত্মজীবনী’ দিয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি সরকারী বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে মোবারক হোসেন স্মৃতি সংসদ।

৬ জুন শনিবার বিকেলে মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি সরকারী বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বাসায় গিয়ে ভবিষ্যতে আরো ভালোভাবে পড়াশোনায় মনোযোগ বৃদ্ধির লক্ষে মোবারক হোসেন স্মৃতি সংসদের কর্ণধার এরফান হোসেন দীপ তাদের হাতে ‘বঙ্গবন্ধুর আত্মজীবনী’ নামক বই ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন।

এ বিষয়ে এরফান হোসেন দীপ বলেন, আমার বাবা সাবেক সংসদ সদস্য মোবারক হোসেন সব সময় একজন শিক্ষানুরাগী হিসেবে কাজ করেছেন। ছাত্রজীবনে দেখেছি তিনি সব সময় শিক্ষার্থীদের পড়াশোনায় উজ্জীবিত করতে বিভিন্ন পুরষ্কার ও সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করেছেন। তার স্মৃতি ধরে রাখতে আমি সন্তান হিসেবে উনার কাজগুলো আবার পূণরাবৃত্তি করে সোনারগাঁবাসীর মনে মোবারক হোসেনকে জীবিত রাখতে চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে শনিবার আমি ও নেতাকর্মীদের নিয়ে ২৮জন কৃতি শিক্ষার্থীদের বাসায় গিয়ে তাদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করতে সক্ষম হয়েছি এবং শিক্ষাজীবনে তাদের কি করণীয় সেই সম্পর্কে কিছু দিকনির্দেশনা দিতে পেরে গর্ববোধ করছি। পর্যায়ক্রমে সোনারগাঁও উপজেলার প্রতিটি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- মোবারক হোসেন স্মৃতি সংসদের সমর্থকগোষ্ঠীর সদস্য আরিফুল ইসলাম রবিন, রফিকুল হায়দার বাবু, সাইফুল ইসলাম বাবু, মোস্তাফিজ আহমেদ বাবু, ওয়ার্ড মেম্বার আনোয়ার আলী, মোজ্জামেল হক সবুজ, ওয়ার্ড মেম্বার শিপন সরকার, মিঠু আহমেদ ও মুক্তিযোদ্ধা মোঃ জাহিদ হোসেন প্রমূখ।