জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে জেলা ওলামাদলের মিলাদ মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করা হয়েছে। ৬ জুন শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের যাত্রামুড়া এলাকায় জেলা ওলামাদলের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি মুন্সী সামছুর রহমান খান বেনু।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আদালতের সাবেক সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) ও বিএনপি নেতা অ্যাডভোকেট সামসুজ্জামান খান খোকা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা।

সভায় বক্তব্য রাখেন- জেলা ওলামাদলের সহ-সভাপতি কামাল খান, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মজিবুল্লাহ, তারাব পৌর ওলামাদলের সভাপতি আলম খান, সাইফুল ইসলাম জাহাঙ্গীর, আমজাদ হোসেন, তোফাজ্জল হোসেন, তারাব পৌর মহিলাদলের সভাপতি রুনা লায়লা ও সাধারণ সম্পাদক অজুফা বেগম প্রমুখ।

প্রধান অতিথি অ্যাডভোকেট সামসুজ্জামান খান খোকা বলেন, জিয়াউর রহমান ছিলেন গণতন্ত্রের প্রবক্তা। জিয়াউর রহমানকে এদেশের মানুষ আজীবন স্মরণ করবে।

অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে বিএনপির রাজনৈতিক উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সামছুর রহমান খান বেনু বলেন, তৈমূর আলম খন্দকারের ভাই খোরশেদ আলম খন্দকার ৭০জন করোনায় মারা যাওয়া রোগীর দাফন করে নিজেই করোনায় সংক্রমিত। এ পরিবারের ব্যারিষ্টার মারিয়াম খন্দকার, খোরশেদ আলম খন্দকার, তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সুস্থ্যতা কামনা করেন। পরে জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়েছে।