সিদ্ধিরগঞ্জে ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৫ লাখ টাকা মূল্যের ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বামী-স্ত্রী সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলা- আশরাফ আলী (৩৯), তার স্ত্রী মুক্তা (২৯) ও জায়েদুল ইসলাম (২৫)।

৪ জুন বৃহস্পতিবার রাতে মৌচাক মাদ্রাসা রোডের মোঃ সাফায়েত হোসেন চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) মোঃ রুবেল হাওলাদার, এসআই গৌতম তেওয়ারি ও এএসআই হেমায়েত উদ্দিন।

সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী জানান, গ্রেপ্তারকৃতদের ভাড়াটিয়া বাসার খাটের নিচ হতে ৪টি প্লাস্টিকের বস্তায় বিশেষ কায়দায় লুকানো এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিলগুলো ভারতীয় তৈরি লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা হতে বিভিন্ন পরিবহনের মাধ্যমে এনে ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য ১৫ লাখ টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আগের একাধিক মামলা রয়েছে। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।